খুলনা, বাংলাদেশ | ৬ আশ্বিন, ১৪৩১ | ২১ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  সিলেটে বজ্রপাতে কিশোরসহ নিহত ২
  পাহাড়ের ঘটনায় উচ্চক্ষমতাসম্পন্ন কমিটি করা হবে, আইনশৃঙ্খলা অবনতিকারীদের ছাড় নয় : স্বরাষ্ট্র উপদেষ্টা

খুলনায় চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

খুলনায় চাঁদাবাজির মামলায় সাদমান খান সুপ্ত ও শোনেন মেহেবুব নামে দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। শুক্রবার (২০ সেপ্টম্বর) রাতে খানজাহান আলী থানাধীন আলক পল্লী স্কুল এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে খানজাহান আলী থানায় হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২১ সেপ্টম্বর) দুপুরে র‌্যাব-৬ খুলনার পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৭ সেপ্টেম্বর রাতে ফুলতলা উপজেলা হতে আবু হামজা বাঁধন কাজ শেষে বাড়ী ফেরার পথে খানজাহান আলী থানাধীন ইস্টার্ণগেট বিদ্যুৎ অফিসের সামনে যশোর-খুলনা মহাসড়কে উপর পৌছালে সাদমান খান সুপ্ত ও শোনেন মেহেবুব দুই ব্যক্তি তার গতিরোধ করে ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। একইসঙ্গে প্রাণ নাশের হুমকি দেওয়াসহ ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন।

চাঁদা দিতে অস্বীকার করলে সাদমান খান সুপ্ত ও শোনেন মেহেবুবসহ অজ্ঞাতনামা আসামীরা বিভিন্ন ভয়ভীতি দেখানোসহ মেরে ফেলার হুমকি প্রদান করে। বাদী আসামীদের হাত থেকে বাঁচার জন্য ডাক চিৎকার দিলে আসামীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনার প্রেক্ষিতে গত ১৮ সেপ্টেম্বর আবু হামজা বাঁধন বাদি হয়ে খানজাহান আলী থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকে আসামীদেরকে গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল খানজাহান আলী থানাধীন আলক পল্লী স্কুল এলাকা থেকে অভিযান পরিচালনা করে চাঁদাবাজী মামলার তাদেরকে গ্রেপ্তার করে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!